আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০১

সোনাগাজীতে ওমান প্রবাসীর বাড়িতে হামলা-ভাঙচুর

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে মজিবুল হক নামে এক ওমান প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এতে চরম আতঙ্কিত হয়ে পড়েছেন ওই বাড়ির নারী ও শিশুরা।

বুধবার রাত আটটার দিকে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের রামচন্দ্রপূর গ্রামের নূরুল হক মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, গত দশ দিন পূর্বে ওমান প্রবাসী বাংলাদেশী যুবক মজিবুল হক দেশে ফিরেন। তার ছোট ভাই মমিনুল হক স্থানীয়ভাবে বিএনপির রাজনীতিতে জড়িত রয়েছেন। সাম্প্রতিক সময়ে তিনি দলের বিভিন্ন কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেন। এতে ক্ষুব্ধ হয়ে ওঠেন ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাকর্মীরা। রাত আটটার দিকে ২৫-৩০জন অজ্ঞাতনামা সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মজিবুল হক ও তার ভাই মমিনুল হকের বসতবাড়িত অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এসময় প্রবাসী মজিবুল হক ও তার ভাই মমিনুল হক বাড়িতে ছিলেননা। পরবর্তীতে সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা পেতে পুলিশের জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে আশ্রয় চান ওই বাড়ির নারীরা।

মজিবুল হক আরও জানান, বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবুকে জানালে তিনি ইউপি সদস্য পাঠিয়ে পরিবারটির খোঁজ খবর নিয়েছেন এবং বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে দেওয়ার আশ্বাস দেন।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) আবুল কাসেম বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top