আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:০২

সোনাগাজীতে (ফেনী) ব্যবসায়ীকে কুপিয়ে দুটি গরু লুট ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি,

ফেনীর সোনাগাজীতে আবুল কালাম জিন্নাহ নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে দুটি গরু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
মঙ্গলকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে তাজ মোহন ব্যপারী বাড়ির সামন গত ১২ জুন (বুধবার) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গরু গুলোর আনুমানিক মূল্য তিন লাখ ৬০ হাজার টাকা।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানায়, আগামী ১৭ জুন পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে বিক্রির জন্য গত ২ জুন ২৬টি গরু ক্রয় করে আনেন ব্যবসায়ী আবুল কালাম জিন্নাহ। বাড়ির সামনে একটি অস্থায়ী খামার তৈরি করে গরুগুলো সেখানে বিক্রি ও রক্ষনাবেক্ষণ করার জন্য রাখে। ২৬ টি গরুর মধ্যে ১৫ টি গরু গতকাল পর্যন্ত বিক্রি হয়ে যায়।

রাত দেড়টার দিকে প্রচন্ড বৃষ্টির মধ্যে ৭-৮জনের সশস্ত্র অজ্ঞাত দুর্বৃত্তের দল এসে খামারে থাকা আবুল কালাম জিন্নাহ ও তার সহকর্মী আবদুল কাদেরের ওপর হামলা করে। কালামকে কুপিয়ে দুটি গরু লুটে নেয়। বাকী গরুগুলো গাড়িতে তোলার চেষ্টা করলে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল জানান ঘটনাটি জানার সাথে সাথে আমি ফেনী-সোনাগাজী সড়কের লালপুল এলাকায় লোকজন দাঁড় করিয়ে দৃর্বৃত্তদের ধরার চেষ্টা করেছি। কিন্তু তারা অন্য সড়ক দিয়ে পালিয়ে যায়। সকলের সমন্বিত প্রচেষ্টা ছাড়া এটি প্রতিরোধ করা সম্ভব না।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় জানান, রাতেই তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ বিভিন্ন সড়কে অবস্থান নেয়। এরমধ্যে তারা কৌশলে অন্য কোনো ভিতরের সড়ক দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। গরু উদ্ধার ও জড়িতদের গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ।

এআই/কুমিল্লানিউজ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top