আজ ১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১০:০৮

সোনাগাজীতে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের প্রতিবাদ করায় প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে এক স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের প্রতিবাদ করায় মোতাহের হোসেন রাফি (২৩) নামে এক সৌদিআরব প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বখাটে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন ভাদাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত রাফি চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ, এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার জানায়, মতিগঞ্জ রিয়াজ উদ্দিন মুন্সির হাট কারামতিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ছুটির পর বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে শিক্ষার্থীরা বাড়ি ফিরছিলেন। এসময় ১০-১২জন বখাটে কিশোর গ্যাংয়ের সদস্য ছাত্রীদের পিছু নিয়ে উত্ত্যাক্ত করতে থাকে। সুলাখালী গ্রামের সোনা মিয়া হাজী বাড়ির মসজিদের সামনে গেলে বখাটেরা এক ছাত্রীর হিজাব টানা হিঁছড়া করে ছাত্রীকে যৌন নিপিড়ন চালায়। তার চিৎকারে প্রবাস ফেরৎ চাচাতো ভাই রাফি এগিয়ে এলে বখাটেদের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এসময় তাকে বখাটেরা দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। সন্ধ্যা ছয়টার দিকে রাফি ও তার আরেক আত্মীয় মোটরসাইকেলযোগে পারিবারিক কাজে ফেনী শহরে যাচ্ছিলেন। মতিগঞ্জের ভাদাদিয়া গ্রামে গেলে ছোটন, মামুন, অপু ও জাবেদের নেতৃত্বে ৮-১০জন বখাটে তাদের গতিরোধ করে রাফির ওপর অতর্কিত হামলা করে। তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে। পরে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রাফির পিতা আবুল মোবারক মিলন চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪-৫জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Scroll to Top