আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩২

৩ বছর পর মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
করোনা সংকটের কারণে তিন বছর পর কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ আয়োজিত ‘মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় খেলাটি। খেলায় কলেজের ইংরেজি বিভাগকে আট উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় অর্থনীতি বিভাগ।

খেলার পর বিজয়ী ও বিজিত দুই দলের মাঝে ট্রপি, সম্মাননা স্মারক ও চেক তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য জামাল হোসেন ভূইয়ার সঞ্চালনায় ও ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সদস্য রাকিবুল ইসলাম জুবায়ের।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মৃনাল কান্তি গোস্বামী, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন, অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর মোঃ আসফাক হোসেন, কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আ ক ম আব্দুল আজিজ সিহানুক, মহানগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক নাঈমুল হক হিমেল, কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক নূর মোহাম্মদ সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর আবু জাফর খান বলেন, আমার শিক্ষার্থীরা আর বাইরে খেলার আয়োজন করতে হবে না। সামনের বছর ছেলে মেয়েরা কলেজের মাঠেই টুর্নামেন্ট খেলবে। আমাদের তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে গিয়ে মাঠের খেলায় মেতে উঠবে আমাদের এটাই প্রত্যাশা। এসময় তিনি পুরো টুর্নামেন্ট আয়োজনের জন্য কলেজ ছাত্রলীগকে শুভেচ্ছা জানান।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top