লালমাই উপজেলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ত্রান বিতরণ অনুষ্ঠান ও পথ সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
শনিবার সকাল ১১টায় লালমাই উপজেলায় ভূশ্চি বাজার কলেজ মাঠে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল স্যারের ত্রাণ বিতরণ এবং জনসমাবেশ করেন।

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা বৃষ্টি পানিতে ফেনী এলাকায় মত লালমাই উপজেলা কিছু গ্রাম প্লাবিত হয়েছে। শুরু থেকেই এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে লালমাই উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এই বন্যাকবলিত এলাকায় মানুষের পাশে এসেছে দাঁড়িয়েই বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই সময়েই বন্যাকবলিত এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে প্রায় ৩৫০ জন পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ।

বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম বলেন এই বিজয় ছাত্র-ছাত্রী কতৃক অর্জিত। বর্তমান সরকারের মেয়াদে কাল হয়েছে মাত্র ২২ দিন সরকারকে সময় দেওয়া জন্য আহবান জানিয়েছেন। এবং দেশের জনগণ যেমন করে সুষ্ঠ নির্বাচন চায় তেমন নির্বাচন দেওয়ার আশা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এই সময়ে আর উপস্থিত ছিলেন কুমিল্লা ১০ আসনের সাবেক এমপি আলহাজ্ব মোঃ মনিরুল হক চৌধুরী। কুমিল্লায় মহানগর বিএনপির নেতা হাজী মোহাম্মদ ইয়াসিন দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন এলাকার বন্যাকবলিত মানুষের পাশে মিজা ফখরুল ইসলাম আলমগীরকে পেয়ে তিনি আনন্দ বোধ করেন। এই ছাড়া তার আগমনে বি এন পি নেতা কর্মীরা আনন্দে বিমোহিত।
ছোট শরীফপুর ডিগ্রি কলেজ (লালমাই),পর , নাঙ্গলকোট ,সোনাগাজী এলাকায় মানুষের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠান ও পথ সভা করবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
Scroll to Top