আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৬

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি), কুমিল্লা জেলা শাখার আয়োজনে মহাসমাবেশ অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাইফুল ইসলাম।।
কুমিল্লায় দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও সংবিধান অনুযায়ী অবাধ, সুষ্ঠ অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচনের দাবীতে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি), কুমিল্লা জেলা শাখার আয়োজনে মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার(৮ সেপ্টেম্বর) মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজাদা ড. সাইয়্যেদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী, চেয়ারম্যান বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোট।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) কখনো কোন অন্যায় মেনে নিবে না, জনগনের অধিকার আদায়ে সব সময় সরকারের কাছে দাবি জানাবে। তিনি আরোও বলেন, তার দল জয়ের জন্য মাঠে এসেছে, জনগনের দাবি এবং দুঃখ কস্ট দূর করতে এসেছে। তাই কোন অন্যায়কারীকে এ দলের সদস্য করা হবেনা। তিনি আশা করেন আসছে জাতীয় সংসদ নির্বাচনে তার দল একতারা প্রতিকে সারাদেশে ৩০০ আসনে প্রার্থী দিবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল আজিজ সরকার, ভারপ্রাপ্ত মহাসচিব বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)।

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি), কুমিল্লা জেলার সভাপতি মুফতি বাকিবিল্লাহ্ আল-আযহারীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি মিছবাহুর রহমান চৌধুরী, চেয়ারম্যান-বাংলাদেশ ইসলামী ঐক্য জোট ও নির্বাহী চেয়ারম্যান লিবারেল ইসলামিক জোট, মাহবুবুর রহমান জয় চৌধুরী, চেয়ারম্যান-বাংলাদেশ জনদল ও কো-চেয়ারম্যান লিবারেল ইসলামিক জোট, পীরজাদা মুফতি গোলাম মহিউদ্দিন লতিফী, ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি), মোহাম্মদ হাবিবুর রহমান পায়েল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি), কুমিল্লা জেলাসহ বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত নেতৃবৃ্ন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top