কুমিল্লায় তিতাসে মাছিমপুর ফুটবল টূর্ণামেন্ট সিজন-২ এর শুভ উদ্বোধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত,কুমিল্লা।।
কুমিল্লার তিতাসে মাছিমপুর ত্রি-ধারা ক্রীড়াচক্র ফুটবল টূর্ণামেন্ট সিজন-২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

জুলাই (১৩)শনিবার বিকেল ৫ টায় মাছিমপুর আর আর ইনস্টিটিউশন খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। আয়োজনে ছিলেন মাছিমপুর যুব সমাজ ও এলাকাবাসি।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে খেলার শুভ উদ্বোধন করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের দুইবারের সভাপতি মোঃ আলম সরকার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাছিমপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ হাবিব সরকার।
জিনিয়াস ফুটবল একাদশ তিতাস বনাম নাছির ট্রাভেলস বাঞ্ছারামপুর ফুটবল একাদশের মধ্যে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জিনিয়াস ফুটবল একাদশ ১-০ গোলে জয় লাভ করে।

খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়ান কুমিল্লার গর্ব বাঘা শরীফ, জিনিয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সরকার আবুল কালাম আজাদ, মজিবুর রহমান মেম্বার, মাছিমপুর আর আর ইনস্টিটিউশন ম্যানেজিং কমিটির সদস্য ইকবাল হোসেন বাবুল, মিজানুর রহমান, কামাল হোসেন মেম্বার, হাসান মাহমুদ অপু,খোকন মিয়া, ছাত্রলীগ নেতা অন্তর সরকার ও রায়হান সরকার সানি প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন, খেলার উদ্যোক্ততা রুবেল আনোয়ার সরকার,মজিব সরকার, তারেক বেপারী,সালমান,মনির হোসাইন,মোকবুল গাজী ও হাসান বেপারী ।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা ২ আসনের এমপি ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top