আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪০

আইজিপি পুরস্কারে ভূষিত বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর কুমিল্লা।।
কুমিল্লার মুরাদনগরের বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) পুরস্কার পেয়েছেন। গতকাল সোমবার জেলা পুলিশ সুপার কর্যালয়ে বাংলাদেশ পুলিশের আইজিপি আবদুল্লাহ আল মামুনের পক্ষে ওই পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশি সূত্রে জানা যায়, আশি কেজি গাঁজা এবং ১৮ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামীকে সুদীর্ঘ ২৩বছর পর আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হওয়ায় এই পুরস্কারের জন্য তাকে মনোনীত করা হয়। তিনি বাঙ্গরা বাজার থানায় যোগদানের পর থেকে বিভিন্ন নিত্যনতুন পদ্ধতিতে মাদক চোরাচালানকারীদের পরিকল্পনা নস্যাৎ করেন। প্রতিনিয়ত মাদকের বিরুদ্ধে জিরুটলারেন্সে অভিযান পরিচালনা করেন।

বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, এই পুরস্কার আমাকে কর্মক্ষেত্রে আরো তৎপর করে তুলবে। নিজের দক্ষতা দিয়ে বাঙ্গরাকে অপরাধ মুক্ত রাখতে আমরা পুলিশ বাহিনী সবসময় সজাগ দৃষ্টিতে রয়েছি। যেকোনো প্রয়োজনে দ্রুত পদক্ষেপ গ্রহন করে আমরা নাগরিকদের দোরগোড়ায় প্রমাণ করেছি পুলিশই জনগন, জনগনই পুলিশ।

ওসি রিয়াজ উদ্দিন চৌধুরীর আইজিপি পুরস্কার প্রাপ্তির সংবাদে বাঙ্গরাবাসীর মাঝে বইছে আনন্দের সুবাতাস। মাদক উদ্ধার ও দীর্ঘদিনের পলাতক আসামীকে গ্রেফতার করাকে সমগ্র বাঙ্গরাবাসীর সাফল্য হিসেবে মনে করছেন অনেকেই। ফলশ্রুতিতে, বাঙ্গরাতে পূর্বের ন্যায় আদর্শ আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সকলের সম্মিলিত প্রচেষ্টার কথাও ব্যক্ত করেন তারা।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top