আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৭

আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, গরীব মানুষের ভাগ্য পরিবর্তন হয় -এমপি বাহার

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, গরীব মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। কাজের লোকের মেয়ে আর কাজের মেয়ে হয় না। রাষ্ট্রীয় সুবিধায় লেখাপড়া করে ভাগ্যের পরিবর্তন করে। কৃষকের ছেলে- মেয়ে অফিসার হয়। এই সরকারের আমলে দেশের গরীব ও অসহায়দের কল্যাণে সহযোগিতা অব্যাহত রয়েছে বলে দেশে উন্নয়নের মাত্রা বৃদ্ধি পাচ্ছে। পদ্মা সেতু, মেট্রোরেলে, এলিভেটর এক্সপ্রেস, কর্ণফুলী ট্যানেলের মত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা আজ কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সব সেক্টরের উন্নয়ন করেছেন এবং দেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিচ্ছেন।

গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা নগরীর হোচ্ছামিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা মহানগর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

ত্রি-বার্ষিক সন্মেলনে অনুষ্ঠানের রেজাউল করিম ভুলু কে সভাপতি ও কাজী আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু ও সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাসান ইমাম মজুমদার ফটিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার মোরশেদুল আলম, উপদপ্তর সম্পাদক নাইমুল হক হিমেল সহ অন্যান্যরা , ঝাঁকজমকপূর্ণ উক্ত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। এদিকে একই অনুষ্ঠানে ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয় ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top