আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৭

কসবায় অনিয়ম-দুর্নীতির অভিযোগে ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ ও মানববন্ধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ২নং মেহারী ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ভূক্তভোগী এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার দুপুরে বিক্ষুব্ধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনের নানা দুর্নীতির বিষয় তুলে ধরে বিচার চেয়ে এই বিক্ষোভ করেন।

এ সময় বক্তব্য রাখেন যমুনা গ্রাম মসজিদের ইমাম হাফেজ আবুল কালাম, মেহারী ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস, এম শামীম, মোঃ সুমনসহ স্থানীয় এলাকাবাসী। এ সময় ভূক্তভোগীরা বলেন, ওয়ারিশ সার্টিফিকেট, জন্মনিবন্ধন পত্র, ট্রেডলাইসেন্সসহ যেকোন জরুরী কাগজপত্র পেতে ১১শ থেকে ১২শ টাকা দিতে হচ্ছে। সরকারি ভাবে এত টাকা নেওয়ার কোন নিয়ম না থাকলেও চেয়ারম্যানের নির্দেশে ওই ইউনিয়নের উদ্যোক্তা খালেদ মাসুদসহ একটি চক্র সবার কাছ থেকে অতিরিক্ত অর্থ হাতিয়ে নিচ্ছে যা পুরোপুরি অন্যায়। তারা সাধারণ মানুষকে জিম্মী করে বিভিন্ন চার্জের কথা বলে অতিরিক্ত টাকা বাগিয়ে নিচ্ছে।

তারা আরো বলেন, বর্তমান সরকার নাগরিক সেবাকে প্রান্তিক পর্যায়ে পৌছে দিতে বহুমুখী উদ্যেগ গ্রহণ করেছে। আর এ সুযোগকে কাজে লাগিয়ে ওই চক্রটি ইউনিয়ন পরিষদে সেবার জন্য আসা জনসাধারণকে নানাভাবে হয়রাণি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। আমরা দ্রুত এই দূর্ভোগ থেকে পরিত্রান চাই।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ২নং মেহারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সকল অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, সরকার নির্ধারিত ফি ছাড়া অতিরিক্ত কোন টাকা রাখা হয়না। আমার প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করছে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top