আজ ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৪

কিশোরী সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতাকে দল থেকে বহিস্কার

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় কারাগারে থাকা আসামি স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইমাম হোসেন কে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত ওই নেতা চরদরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

সোমবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক মোসারেফ মিয়া স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তাকে দলের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ এনে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগের একটি সুশৃঙ্খল অঙ্গসংগঠন। এ সংগঠনের সঙ্গে জড়িত থেকে কেউ অন্যায় করলে তার শাস্তি অবশ্যই তাকে পেতে হবে। একজন কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণে জড়িত থাকার অভিযোগে এজহারভুক্ত আসামি ইমাম হোসেনকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

উল্লেখ্য; গত ২০ সেপ্টেম্বর বিয়ের প্রলোভনে তুলে নিয়ে ১৫ বছর বয়সী এক কিশোরীকে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমাম হোসেন ও তার সহযোগি রিয়াদ হোসেন কাজীর হাটের মিশু মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় ২৪ সেপ্টেম্বর ওই কিশোরীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ রিয়াদ ও ইমামকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। রোববার দুপুরে ফেনীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই কিশোরীর ২২ ধারায় জবানবন্দি লিপিবদ্ধ শেষে ফেনী জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষার পর পিতার হেফাজতে দেয়া হয়েছে।

ইমাম হোসেন চরদরবেশ ইউনিয়নের সেনেরখীল গ্রামের আবু ইউসুফের ছেলে। তার সহযোগী রিয়াদ হোসেন লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার চরলরেঞ্চ গ্রামের সিরাজ মিয়ার ছেলে। সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top