আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪০

কুমিল্লায় কলেজ ছাত্র জামিল হাসান হত্যাকান্ডের ৪ আসামী গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

অনলাইন ডেস্ক।।
কুমিল্লায় র‌্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে কোতয়ালী মডেল থানার চাঞ্চল্যকর কলেজ ছাত্র জামিল হাসান অর্নব হত্যা মামলার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৪ রাউন্ড গুলিসহ ১ টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। আজ বুধবার র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেনঃ শাসনগাছা মুন্সী বাড়ির মোঃ মোজাম্মল হোসেন জনি, মোল্লাবাড়ির ফয়সাল আহমেদ রিমন, শাসনগাছা এলাকার সাইফ আলী রিয়াদ ও মোঃ শুভ। সংবাদবিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ১৫ মার্চ শাসনগাছা মধ্যমপাড়ার আবুল কাশেমের দলের সঙ্গে মোল্লা বাড়ির ফজলে রাব্বি ও আলাউদ্দিনের দলের সংঘর্ষ এবং গোলাগুলি হয়। ঘটনার একপর্যায়ে, জামিল হাসান অর্নব বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে এবং মোঃ অনিক, নাজমুল, মোঃ দিপু, নিশু, মোঃ মোহন ও রিনা গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় ১টি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে। গতকাল মঙ্গলবার র‌্যাব-১১ এর চৌকস আভিযানিক দল হত্যা মামলার সাথে জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী মডেল থানা, কুমিল্লা বরাবর হস্তান্তর করা হয়েছে।

এসকেডি/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top