আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৩

কুমিল্লা সদরের চম্পকনগর মাদক সম্রাট বেলায়েত গ্রেপ্তার

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার আদর্শ সদরের চম্পকনগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সম্রাট মোঃ বেলায়েতকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লা। জব্দ করা হয় ইয়াবা বড়ি ও গাঁজা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, শনিবার রাত থেকে রোববার সকাল পযর্ন্ত কুমিল্লার বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লা। এসময় শনিবার রাতে সদরের দূর্গাপুর ইউনিয়নের চম্পকনগর এলাকা থেকে একাধিক মামলার আসামী মোঃ বেলায়েত হোসেনকে (৪৮) গ্রেপ্তার করা হয়। সে চম্পকনগর এলাকার মৃত ছোবাহান মিয়া ছেলে। অভিযানে বেলায়েত এর কাছ থেকে ১৫২ ইয়াবা বড়ি ও প্রায় দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, মাদক ব্যবসায়ী মোঃ বেলায়েত হোসেন দীর্ঘ দিন ধরে সদর উপজেলার পশ্চিম অঞ্চলে মাদক ব্যবসা করে আসছে। বিভিন্ন পাড়া মহল্লায় তাঁর বাহিনীর মাধ্যমে রমরমা এ ব্যবসা করছে। ওই অঞ্চলে মাদক ব্যবসাসহ চুরি ছিনতাই চাঁদাবাজির গড ফাদার হিসেবে এলাকায় পরিচিত। মাদক ব্যবসায়ী মোঃ বেলায়েত এর স্থানীয় কিছু প্রভাবশালী স্বজনের ছত্রছায়ায় সে বছরের পর বছর মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। মাঝে মাঝে গ্রেপ্তার হলে ওই স্বজনরা মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়াতে মরিয়া হয়ে উঠে। গতকালও বিভিন্ন তদরির করেও রক্ষা হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের তত্ত্বাবধানে ও উপ-পরিদর্শক মোঃ মুরাদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়েছে। এ ব্যাপারে উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top