আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১১

গ্যালারী ২১ এর পরিসর বৃদ্ধির উদ্বোধন করলেন গায়ক আসিফ আকবর

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা ইস্টার্ন ইয়াকুব প্লাজার দ্বিতীয় তলার সুনামধন্য থ্রি-পিছের শোরুম গ্যালারী ২১ আরো বড় পরিসরে যাত্রা শুরু করেছে।

গতকাল সন্ধ্যায় দেশের জনপ্রিয় ও বিখ্যাত গায়ক আসিফ আকবর কেক কেটে দোকানটির শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম ভূইয়া, গ্যালারী ২১ এর স্বত্বাধিকারী মাহাবুব আলম ভূইয়া বাপন সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ ও মার্কেটের ব্যবসায়ীগণ। এসময় আসিফ আকবরের ভক্তরা তাদের প্রিয় গায়কের সাথে দেখা ও ছবি তোলার জন্য ভিড় জমান মার্কেটে।

গ্যালারী ২১ এর স্বত্বাধিকারী মাহাবুব আলম ভূইয়া বাপন বলেন, দোকানটিতে ইন্ডিয়ান ও পাকিস্থানি থ্রি-পিছ, গাঘড়া, বারবি, লেহেঙ্গা, সারারা, গারারা, দিল্লি বুটিকস, কাঁশমেরী শাল, সুয়েটার, বেবি আইটেমের অনন্য সংগ্রহ রয়েছে। সময়ের সাথে সাথে ক্রেতাদের চাহিদা বিবেচনা করে শোরুমটি আরো বড় আকারে নান্দনিক ডিজাইনে সাজানো হয়েছে। পাশাপাশি ক্রেতাদের পছন্দ-রুচি বিবেচনা করে সংগ্রহ করা হয়েছে উৎকৃষ্ট সকল কালেকশন। বড় ছোট সকলের জন্যই রয়েছে চমৎকার চমৎকার কালেকশন। ক্রেতারা দোকানটিতে শপিং করে পূর্বের চেয়ে আরো স্বাচ্ছন্দ্য অনুভব করবে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top