আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩১

টাউনহল মাঠে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি মেলা

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
বাংলাদেশ সরকার ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন অনুমোদিত কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত লাল মাটির সবুজে ঘেরা নান্দনিক নিজস্ব ক্যাম্পাস সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন দিনব্যাপী ভর্তি মেলা শুরু হয়েছে।

কুমিল্লার প্রাণকেন্দ্র ঐতিহ্যবাহী কুমিল্লা টাউনহল মাঠে বৃহস্পতিবার সন্ধ্যায় ভর্তি মেলার শুভ উদ্বোধন করেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা যুগ্ম সচিব মো: সামছুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলাউদ্দিন, রেজিস্টার প্রফেসর ড. মো: মিজানুর রহমান, লিবারেল আর্টস ফ্যাকাল্টির ডিন ড. আলী হোসেন চৌধুরী, বোর্ড অব ট্রাস্ট্রিজের সহ সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম চৌধুরী। আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (প্রশাসন) ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম, সকল বিভাগের কো-অর্ডিনেটর, শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীগণ।

জানা যায়, আগামি ১৭ ও ১৮ নভেম্বর বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় বিশ্ববিদ্যালয়টি তাদের ভর্তিতে বিশেষ ছাড়ের সুযোগ দিচ্ছে। প্রকৌশল অনুষদ, লিবারেল আর্টস অনুষদ, ব্যবসায় প্রশাসন অনুষদ, বিজ্ঞান অনুষদের নয়টি স্নাতক ও দুটি স্নাতকোত্তর সহ মোট ১১টি প্রোগ্রামে ভর্তি নিচ্ছে প্রতিষ্ঠানটি। তাছারা মেধাবী শিক্ষার্থীদের জন্য রয়েছে ৫০% পর্যন্ত স্কলারশীপ বা ওয়েভারের সুযোগ। এদিকে বিকেল থেকেই ভর্তি মেলায় ভিড় করতে দেখা গেছে শিক্ষার্থী ও অভিভাবকদের।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top