আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৬

তাজুল ইসলাম-খোরশেদা বেগম-জামাল নাছের ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।
তাজুল ইসলাম-খোরশেদা বেগম-জামাল নাছের ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক মানুষকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ৪ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার লালমাই উপজেলার শিকারপুর গ্রামে ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার শারীরিক প্রতিবন্ধী-অসহায়, স্বল্প আয়ের মানুষদের মাঝে ঈদ সামগ্রী ও মুরগী কিনে খাওয়ার জন্য নগদ পাঁচশ টাকা করে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লার সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্ট্রিজের চেয়ারম্যান ড. মো: তারিকুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন লালমাই উপজেলা সমাজসেবা অফিসার নাজমুন নাহার। ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলাম শিকারপুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, কুমিল্লা শিক্ষা বোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার অধ্যাপক মো: জামাল নাছের, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: এমরান কবির, ডাক্তার এস এম গুলজার হোসেন, ফাউন্ডেশনের সভাপতি লুৎফুন্নেছা লুসি, সহ-সভাপতি অধ্যক্ষ গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার উল্লাহ, অর্থ সম্পাদক মোশারফ হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ড. মো: তারিকুল ইসলাম চৌধুরী বলেন, ১৯৭৪ সালের দুর্ভীক্ষ চলাকালীন সময়েও ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলাম শিকারপুরী ও তাঁর পরিবার এলাকার মানুষের জন্য নিজের গোলার ধান-চাল মানুষের মাঝে বিলিয়ে দিয়ে অসামান্য অবদান রেখে গেছেন। সেই থেকে এলাকার অসহায়-দুর্বল মানুষের জন্য কাজ করে যাচ্ছেন পরিবারটি। এ ফাউন্ডেশন প্রতিষ্ঠার মাধ্যমে সামাজিক সহযোগিতামূলক কর্মকান্ড আরো সুশৃঙ্খল-বেগবান হবে। সমাজের পিছিয়ে পরা জনগণ আরো সুফল ভোগ করতে পারবে।

এসকেডি/সিএন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top