আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৪

দেবীদ্বারে লাশবাহী এম্বুলেন্সের ধাক্কায় নিহত ১, আহত ৩

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে লাশবাহী এম্বুলেন্সের ধাক্কায় ময়নাল হোসেন ( ৩০) নামের এক যুবক নিহত হয়েছে, আহত হয়েছেন আরো ৩ জন।

মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার চাপানগর পূর্ব পাড়া বাইতুল সালাম জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ময়নাল হোসেন (৩০) দেবীদ্বার পৌরসভার ৭ নং ওয়ার্ড সাইলচর গ্রামের মো. বাচ্চুর মিয়ার ছেলে। সে পেশায় ট্রাক্টরের হেলপার ছিলেন।

আহতরা হলেন- এম্বুলেন্সের ভিতরে লাশের সাথে থাকা কসবা উপজেলার মনকাশাইর গ্রামের মো. রবিউল (২৩), শিউলি বেগম (৪৫), জেসমিন (৪৭)।

স্থানীয় মো. কবির হোসেন ও মসজিদে ফজর নামাজ পড়তে আসা মুসুল্লিরা জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে হঠাৎ বিকট শব্দ শুনে মসজিদ থেকে বের হয়ে এসে দেখতে পায় একটি এম্বুলেন্স গাছের সাথে লেগে আছে, পাশে থাকায় ডোবায় নিহত ময়নাল হোসেনের লাশ পড়ে আছে। পরে উপস্থিত স্থানীয়রা এম্বুলেন্সের ভিতরে থাকা আহতদের উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

পরে থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনা স্থলে ছুটে আসে এবং মিরপুর হাইওয়ে পুলিশ এম্বুলেন্স থাকা লাশটি সনাক্ত করে ও দুর্ঘটনায় নিহত মো. ময়নাল হোসেন (৩০) এর লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এম্বুলেন্সে থাকা লাশের পরিচয় জানতে চাইলে, লাশের সাথে থাকা রবিউল বলেন তার ভাই রানার স্ত্রী শামসুন নাহার (৩০) হঠাৎ অসুস্থ হলে কুমিল্লা হাপাতালে নিয়ে যায়, পরে শামসুন নাহার (৩০) মারা গেলে তাকে এম্বুলেন্স করে নিজ বাড়ি কসবা উপজেলার মনকাশাইর গ্রামে নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়ে।

হাইওয়ে পুলিশের এসআই বেনু জানান, ভোর সাড়ে ৫ টায় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে লাশবাহী এম্বুলেন্স ও দুর্ঘটনায় নিহত ময়নাল হোসেনের লাশ উদ্ধার করা হয়।

মিরপুর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মঞ্জুরুল আশরাফ বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top