আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৫২

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনায় ২হাজার ইমামদেরকে নিয়ে দোয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।
প্রধানমন্ত্রী দীর্ঘায়ূ ও স্বস্থ্যাতা কামনায় ২হাজার ইমামদের কে নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার(২৭ মার্চ) কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে ইফতার মাহফিলে নবনির্বাচিত এমপি’র আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার ওই দোয়া ও মোনাজাতের আয়োজন করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন সুলতানা নিপা সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার, বিশেষ অতিথি বক্তব্য রাখেন, উপজেলা পরিষদে সদস্য ড. আহসানুল আলম সরকার কিশোর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা সেচ্চাসেবকলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলালের উপস্থাপনায় দোয়া মাহফিলের আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধাগণ, ২২ টি ইউপি’র চেয়ারম্যান ও ইফপি’র সদস্য, ২ হাজার ইমাম মোয়াজ্জেম, আওয়ামীলীগ অংঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সুশিল সমাজের ব্যক্তিবর্গ।

মোনাজাতের পূর্বমুহুর্তে স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা সুস্থতা ও দোয়া কামনায় আমরা সমবেত হয়েছি। জননেন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নায়ন ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়। তিনি ইমামদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আল্লাহর প্রিয় বান্দা, আমাদের প্রধানমন্ত্রীর জন্য খাস দিলে দোয়া করবেন।

এসকেডি/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top