আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৯

‘প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো; উপজেলা চেয়ারম্যান কালাম

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবীদ্বার প্রতিনিধি।।
দেবীদ্বারের এলাহাবাদ ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে দোয়া মিলাদ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

এতে অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

মঙ্গলবার বিকেলে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে এলাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে এ সভা হয়।

প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর জীবদ্দশায় তিনি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থেকেছেন। তাদের দুঃখ কষ্টে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। কৃষক, শ্রমিক, জেলে, তাঁতি সকল পেশার মেহনতি মানুষের পাশে তিনি ছিলেন সব সময়। বঙ্গবন্ধুকে হারানোর শোক’কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো।

এলাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান স্বপন’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, এম এজাজ মাহমুদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন শিমুল, সদস্য আব্দুল হান্নান ভূইয়া, আলহাজ্ব নুরুল ইসলাম চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মমিন সরকার,উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মনিরুজ্জামান খান রিপন, ভানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী জালাল, জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল আলমসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top