আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৮

সোনাগাজীতে দাবিকৃত যৌতুক না পেয়ে গৃহবধূকে নির্মম নির্যাতনের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে দাবিকৃত এক লাখ টাকা যৌতুক না পেয়ে রোকেয়া আক্তার পেন্সি (২৫) নামে এক গৃহবধূকে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ তাকে শনিবার রাতে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। উপজেলার চরদরবেশ ইউনিয়নিয়নের পশ্চিম চরদরবেশ গ্রামের কোম্পানী বাজার এলাকার খুরশিদ আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও নির্যাতিত গৃহবধূর পরিবার জানায়, ২০১৯ সালে পশ্চিম চরদরবেশ গ্রামের নূর ইসলামের মেয়ে রোকেয়া আক্তার পেন্সির সঙ্গে একই গ্রামের খুরশিদ আলমের ছেলে নূরনবী সাদ্দামের বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন সুখে কাটলেও পরবর্তীতে দফায় দফায় যৌতুকের জন্য নির্মম নির্যাতন চালায় স্বামী ও স্বামীর পরিবারের লোকজন। এর মাঝে তাদের ঘরে দুটি কন্যা সন্তান জন্ম হয়। গত কয়েকদিন যাবৎ স্বামী সাদ্দাম স্ত্রী রোকেয়ার কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করে আসছে। দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামী নূরনবী সাদ্দাম, তার ভাই জসিম উদ্দিন, শাহ আলম বাচ্চু, মিন্টু মিয়া ও মো. সোহেল মিলে পেন্সিকে এলোপাথাড়ি পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। পরবর্তীতে তাকে ঘরের মধ্যে একটি কক্ষে আটকে রাখে।

খবর পেয়ে পেন্সির মা রাবেয়া আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ করলে রাতেই পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top