আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১২

সোনাগাজীতে প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক নূরুল হক লিটন (৫৫) চিকিৎসাধীন অবস্থায় চট্রগ্রামের একটি হাসপাতালে শনিবার বিকালে মৃত্যুরণ করেছেন। তিনি চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের মৃত নজির আহমদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, জমি থেকে ধানের চারা তোলার অভিযোগে একই গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেন চৌধুরী গত ৩ সেপ্টেম্বর দুপুরে আহসান মাঝির চা দোকানের সামনে শাবল দিয়ে পিটিয়ে কৃষক নূরুল হক লিটনকে গুরুত্বর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিলে সেখানে না নিয়ে তার পরিবারের সদস্যরা চট্টগ্রামের আলফালাহ গলিতে একজন কবিরাজের কাছে লতাপাতার চিকিৎসা করান। এতে অবস্থার অবনতি হলে ৮সেপ্টেম্বর চট্টগ্রামের মেরিন সিটি হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে তিনটায় তিনি মারা যান। সেখান থেকে রাতে তার মরদেহ স্বজনরা সোনাগাজী মডেল থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য পুলিশ রোববার সকালে তার মরদেহ ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিবি ফাতেমা বাদী হয়ে আনোয়ার হোসেন চৌধুরী, তার ভাই দেলোয়ার হোসেন, বেলায়েত হোসেন ও অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে মামলা করেছেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-১২/২২২, তাং-১০-০৯-২০২৩খ্রিস্টাব্দ।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top