আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৫৮

স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচী পালন

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, কুমিল্লা:
এসফার প্রতিষ্ঠাতা নাজিরুল ইসলাম মামুনের উদ্যোগে বৃক্ষরোপণ ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের সহযোগিতায় তিতাসের বিভিন্ন স্থানে আম, অর্জুন, নিম, পেয়ারা, মেহগনির চারা বিতরণ করেন ও সাধারণ মানুষের মাঝে বিতরণ করেন।

আজ (২০ জুন) বৃহস্পতিবার সকাল ১১ টায় বাতাকান্দি বাজার ও বিকাল ৩ টায় আসমানিয়া বাজারে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, এসফার সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদ রানা,সাধারণ সম্পাদক ইকরাম সরকার,আপনজনের সাধারণ সম্পাদক কাজী মোঃ নাঈম,সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ, আলোর বাহনের সভাপতি সিরাজুল ইসলাম সুপ্ত।

আরও উপস্থিত ছিলেন, তিতাস আলোকিত মানব কল্যাণ সংগঠনের সভাপতি রাসেল সরকার,সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন আহমেদ,সদস্য নাঈম মজুমদার,সংগঠন ভিন্ন একসাথে অন্য প্রধান সমন্বয়ক মোঃ সাজ্জাদ হোসেন সজীবসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

ক্ষুদে বার্তায় দেলোয়ার হোসেন পলাশ বলেন, একটা গাছ একটা প্রাণ। গাছ মানুষের পরম বন্ধু। গাছের উপকারিতা বলে শেষ করা যাবে না। প্রাণী জগতের অস্তিত্ব রক্ষায় গাছের বিকল্প নেই।

বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করায় আপনজন, রামভদ্রা যুব কল্যাণ পরিষদ, সোশ্যাল ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন,আলোর বাঁহন ও তিতাস আলোকিত মানব কল্যাণ সংগঠনকে ধন্যবাদ জানান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top