আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২৯

৬নং ময়নামতি আদর্শ ইউপির দুই ইউপি মেম্বার এর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার এর ছেলে মোঃ আদনান হায়দার ও তাহার সন্ত্রাসী বাহিনী কর্তৃক ৬নং ময়নামতি আদর্শ ইউপির দুই ইউপি মেম্বার সহ আরও কিছু ব্যক্তির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১১জানুয়ারী) এ ঘটনার বিচার চেয়ে জেলা প্রশাসক কুমিল্লা বরাবর অভিযোগ দিয়েছেন ভোক্তভোগী দুই ইউপি মেম্বার।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, ৬নং ময়নামতি আদর্শ ইউপির ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ জহিরুল ইসলাম ও ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সোহেল রানার উপর গত ০৯/০১/২০২৪ইং তারিখে সিন্দুরিয়াপাড়া গ্রামের বাসিন্দা বর্তমান বুড়িচং উপজেলার চেয়ারম্যান জনাব আখলাক হায়দার এর ছেলে মোঃ আদনান হায়দার ও তাহার সন্ত্রাসী বাহিনী দ্বারা সন্ত্রাসী হামলা করে।

ভোক্তভোগী ইউপি সদস্য মোঃ সোহেল রানা কে গত ০৯/০১/২০২৪ইং তারিখে আনুমানিক দুপুর ১২ ঘটিকায় চান্দসার গ্রামে এক জানাজায় অংশগ্রহনের সময় মোঃ আদনান হায়দার সহ তাহার পালিত সন্ত্রাসী বাহিনী (আনুমানিক ১৫-২০ জন) তার পথ আটক করে, কেন আদনান হায়দার এর বাবার পছন্দের সংসদ নির্বাচনের প্রার্থীকে সমর্থন করেনি এই বলে শারীরিক ভাবে নির্যাতন করে। তাছাড়া বিষয়টি যেন কাউকে ফোনে জানাতে না পারে, সেজন্য তার ফোনের সকল তথ্য মুছে ফেলে।

পরে আরেক ভোক্তভোগী ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম কে গত ০৯/০১/২০২৪ইং তারিখে আনুমানিক বিকেল ৪ টার সময় মোঃ আদনান হায়দার তাহার পালিত সন্ত্রাসী বাহিনী (আনুমানিক ১০-১৫ জন) দ্বারা মোঃ জহিরুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানের (নাছির ফিস ফিড, ময়নামতি বাজার সংলগ্ন) তিন তলা থেকে নিচে ডেকে এনে বলে, কেন আদনান হায়দার এর বাবার পছন্দের সংসদ নির্বাচনের প্রার্থীকে সমর্থন করে নি, এই বলে আদনান হায়দার এবং তার সন্ত্রাসী বাহিনী দ্বারা জহিরুলকে শারীরিক ভাবে নির্যাতন করে এবং দোকানের সি সি ক্যামেরার হার্ডডিক্স খুলে নিয়ে যায়, তার মোবাইলের সকল তথ্য মুছে ফেলে।

এছাড়াও তারা চাঁন্দসার গ্রামের সাবেক ইউপি সদস্য নূরুল ইসলামের বাড়ীতে হামলা করে, এতে ভয়ে বাড়ীর সকল লোকজন ঘর বাড়ী ছেড়ে পালিয়ে যায়। তাছাড়া ভাদুয়াপাড়া গ্রামের রফিকের বাড়ীতে ঢুকে লুটপাট করে, আনোয়ার নামক একজনের দোকানের বিকাশের মোবাইল নিয়ে যায়। একই দিনে সিন্দুরিয়াপাড়া গ্রামের আবুল খায়েরকে ও শারীরিক ভাবে নির্যাতন করে (অত্র ইউপির চেয়ারম্যান সহ সকল ইউপি মেম্বারকে হুমকী দমকি প্রদর্শন করে।

অভিযোগ করে ভোক্তভোগীরা বলেন তারা হামলাকারী সন্ত্রাসীদের সুষ্ঠু বিচার চান। যেন তারা নিরাপদে তাদের এলাকায় অবস্থান করতে পারে। এসময় তারা এ অভিযোগের একটি করে অনুলিপি স্বরাষ্ট্র মন্ত্রণালয়, ঢাকা, স্থানীয় সরকার মন্ত্রণালয়, ঢাকা, পুলিশ সুপার, কুমিল্লা, উপজেলা নির্বাহী অফিসার, বুড়িচং, কুমিল্লা, ভারপ্রাপ্ত কর্মকর্তা, বুড়িচং, কুমিল্লা প্রেরণ করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top