আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:২২

৬৫০ অসচ্ছল পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল জনকল্যাণ ফোরামের উদ্যোগে ৬৫০টি অসচ্ছল পরিবারের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিক ভাবে ওই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর।

ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবুর রহমান ও দপ্তর সম্পাদক আলহাজ্ব সফিউল্লাহ সরকারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মনির হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, ফোরামের উপদেষ্টা খন্দকার কামাল উদ্দিন চেয়ারম্যান, ফোরামের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী, ফোরামের সমাজ কল্যাণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, ফোরামের কোষাধ্যক্ষ এবং ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ উপ-কমিটির আহবায়ক আলহাজ্ব কাজী আব্দুস সালাম, ফোরামের সহ-সভাপতি আলহাজ্ব ইউনুস মুন্সি, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ভূইয়া, ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মানিক, শ্রীকাইল কলেজের অধ্যাপক জাকির হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকার বলেন, শিক্ষার মান উন্নয়নে সহসাই মেধা বৃত্তিকে আরো সম্প্রসারিত এবং অন্যান্য পদক্ষেপ গ্রহন করা হবে।

এসকেডি/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top