আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৩

নিজ জন্মদিনে এতিম কোরআনে হাফেজদের পাশে দাড়ালেন যুবলীগ নেতা জয়নাল

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাইফুল ইসলাম,কুমিল্লা।।
আজ পহেলা মে কুমিল্লা গণমানুষের প্রিয় নেতা কুমিল্লা সদর ৬ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এর আস্থা ভাজন কর্মী ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ডা: তাহসিন বাহার সূচনার বিশ্বস্ত নেতা আদর্শ সদর উপজেলা আওয়ামী যুবলীগ এর দায়িত্ব প্রাপ্ত নেতা ও কুমিল্লা রোসা সুপার শপ এর স্বত্বাধিকারী জয়নাল আবেদিন এর জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে আদর্শ সদরের ৪নং আমড়াতলী ইউনিয়ন এর ৯ টি ওয়ার্ডে স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে হালিমা রাইদান হাফেজিয়া এতিমখানা ও মাদ্রাসা ভূবনঘর, যশপুর তালিমুন কোরআন মাদ্রাসা, রসূলপুর জামান মরিয়ম নূরানী হাফেজিয়া এতিমখানা ও মাদ্রাসা, হব্বুন্নবী হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানা, শাহে পানুয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা বানাশুয়া, নূরে মদিনা দারুসছুন্না হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, দুতিয়ার দিঘীরপাড় গাউছিয়া সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, হাজী জুলেখা বিবি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা ইলাশপুর এর কোরআনে হাফেজদের কে নিয়ে দোয়া পড়ানো হয়।

পরে এতিম কোরআনে হাফেজদের মিষ্টিমুখ কড়ানোর পাশাপাশি এতিম বাচ্চাদের জন্য নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও মাঝিগাছা এবং নিজ গ্রাম শিমপুর জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা ছরয়ার জাহান শাকিল,ইঞ্জি.রবিউল আহমেদ সৌরভ,লিটন,সুমন,ইজাজ, পলিন,খলিল,খায়রুল,মবিন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top