আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৫

অসুস্থ আওয়ামীলীগ নেতা রতনের পাশে নেই কেউ

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাইফুল ইসলাম।।
অর্থের অভাবে দীর্ঘ দিন চিকিৎসা করাতে না পারায় শরীরের রোগ ক্রমান্বয়ে বড় হয় উত্তর চর্থা পশ্চিমপাড়া ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও দীর্ঘ সময়ে আওয়ামীলীগের সক্রিয় লড়াকু নেতা আমিনুল ইসলাম রতন( ইলিশ ব্যবসায়ী রতন)এর। কুমিল্লা সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড এর ত্যাগী আওয়ামীলীগ এ নেতা দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক রোগে ভুগছেন ।

এরই ধারাবাহিকতায় গেলো বেশ কয়েকদিন যাবত রতনের শরীরের সমস্যা মারাত্মক আকার ধারণ করলে সরকারি হাসপাতালে ডাক্তার দেখানো হয়, ডাক্তাররা তার প্রসাবের থলিতে পাথরসহ নানা সমস্যা চিহ্নিত করে দ্রুত অপারেশনের পরামর্শ দেয়। তবে ডাক্তারদের পরামর্শ সত্ত্বেও তিনি অর্থের অভাবে সেটি করতে পারেন নি।

গতকাল শনিবার(১২মে) তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে কুমিল্লা সিডি প্যাথ হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে সেখানে দুটি অপারেশন করানো হয় তার প্রসাবের থলিতে। এখন হাসপাতালের বিল ও নানা পরীক্ষা ঔষধসহ যাবতীয় বিল প্রায় লক্ষাধিক টাকা মেটাতে হিমশিম খাচ্ছে তার পরিবার। ইতিমধ্যে ধার দেনা করে কিছু টাকা পরিশোধ করা হয়েছে বলে জানায় তার পরিবার।

হাসপাতালের বিছানায় শুয়ে, আমিনুল ইসলাম রতন, কান্নারত গলায় বলেন, আমি বঙ্গবন্ধুর সৈনিক, আমি আ ক ম বাহারের সৈনিক আজ আমি এ বিছানায় নিঃস্ব হয়ে শুয়ে আছি। আমি আওয়ামীলীগের প্রত্যেকটা মিছিল মিটিংয়ে দৌড়ে যেতাম আজ পারছি না। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারিনি এতোদিন এখন পরিবার ধারদেনা করে অপারেশন করিয়েছ, জানি না কি করে আমি এ টাকা শোধ করবো। অসুস্থ হয়ে ঘরবন্দি থাকলেও এ দূর্দিনে কেউ আমার খোঁজ খবর রাখেনি।

১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম ভুলু বলেন, আমিনুল ইসলাম রতন একজন নির্লোভ রাজনীতিবিদ । তিনি মানুষের জন্য রাজনীতি করেছেন। নিজের জন্য কিছু করেননি। সৎভাবে জীবন যাপন করেছেন। আমরা ওয়ার্ড আওয়ামীলীগ তার পাশে আছি, আমরা আজ তাকে দেখতে যাবো ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top