আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪৮

দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাইফুল ইসলাম।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক বারের জন্য হলেও ঈগল প্রতিকে একটি ভোট চেয়ে আবেক আপ্লুত হয়ে মঞ্চে কেঁদে ফেলেছেন ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মো.আবুল কালাম আজাদ। এ সময় মঞ্চে উপস্থিত নেতা-কর্মীদের চোখেও পানি চলে এসেছে। পরে তিনি চোখ মুছে আরও বলেন, আপনাদের কাছে হাতজোর করে বলছি, আগামী ৫ বছরের এজন্য আপনাদের একজন খাদেম নির্বাচিত করুন। যে সব সময় আপনাদের পাশে থাকবে, যাকে আপনারা কাছে পাবেন।

মঙ্গলবার (২জানুয়ারি) দুপুরে রাজামেহার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত একটি নির্বাচনী সভায় স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি আরও বলেন, আমাকে আপনারা বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছিলেন, আমার বাৎসরিক বরাদ্দ ছিলো মাত্র ৪/৫ কোটি টাকা, এ সামান্য বাজেট দিয়ে আমি এ উপজেলার ২১২টি গ্রামে তেমন কোন উন্নয়ন করতে পারিনি। আমি কথা দিচ্ছি এ রাজামেহার আমার আবেক আমার অনুভূতি, আমি নির্বাচিত হলে এ উপজেলায় উন্নয়নের পাশাপাশি রাজামেহারে অবকাঠোমো উন্নয়নে ভূমিকা রাখব। যদি না পারি আর কখনও আপনাদের কাছে ভোট চাইতে আসব না।

বক্তব্যে কেঁদে কেঁদে তিনি আরও বলেন, আমি আপনাদের দুয়ারে এসে হাত পেতেছি, আগামী ৭ জানুয়ারি একটি করে আপনাদের মূল্যবান ভোট ভিক্ষা দিবেন, কথা দিচ্ছি, এর বিনিময়ে আগামী ৫ বছর আপনাদের শান্তিতে রাখব, আপনাদের সেবক হয়ে থাকব। রাজামেহার ইউনিয়ন চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আলিম, কালিপদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, দেবিদ্বার পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমএ কাইয়ূম ভূঁইয়া, দেবিদার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউসার হায়দার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মো. হাজী তুহিন,বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগন উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
Scroll to Top