আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৫

দেবিদ্বার থেকে সন্ত্রাস চাঁদাবাজি অনিয়ম দুর্নীতি উৎখাত করা হবে: আবুল কালাম আজাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
চারদিকে ঈগলের গণজোয়ার উঠেছে, আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোট কেন্দ্রে যেয়ে নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেবেন। যারা বলছে জোর জবরদস্তি সন্ত্রাস করে ভোট কেটে নিবে এসব গুজবে কান দিবেন না, ভোট সুষ্ঠু হবে। ৭ তারিখ ভোট বিপ্লবের মাধ্যমে দেবিদ্বার থেকে সন্ত্রাস, চাঁদাবাজি ও অনিয়ম-দুর্নীতি উৎখাত করা হবে। শুক্রবার (২৯ ডিসেম্বর) জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামে এক উঠান বৈঠকে এসব কথা বলেন, কুমিল্লা- ৪ (দেবিদ্বার) আসনের স্বতন্ত্র (ঈগল) সংসদ সদস্য প্রাথী মো. আবুল কালাম আজাদ।

এছাড়াও তিনি সকাল থেকে দিনব্যাপী উপজেলার জাফরগঞ্জ, এলাহাবাদ ইউনিয়ন ও গুণাইঘর দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচার, গণসংযোগ ও পথসভায় অংশ নেন। জাফরগঞ্জে ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে তিনি আরও বলেন, বিগত ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে দেবিদ্বারের মানুষ বঞ্চিত। রাস্তাঘাটের অবস্থা দেখলেই বুঝা যায় উন্নয়নের নামে এখানে কি পরিমাণ লুটপাট হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিঁটেফোঁটাও এই দেবিদ্বারে পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায়? আমি সম্মান ও মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছা নিয়ে রাজনীতিতে এসেছি, নিজের আখের গুছানোর রাজনীতি করতে নয়। আমি আপনাদের কথা দিচ্ছি, দেবিদ্বার হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। দেবিদ্বারকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মো. মিজানুর রহমানের সঞ্চালনায় পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজি তুহিন, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম শাহিন. ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোঃ আবুল হোসেন প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top