আজ ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৫

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন এমপি বাহার

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাইফুল ইসলাম।।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

আজ শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কুমিল্লা-৬ আসনের জন্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো. আমিনুল ইসলাম টুটুল ও মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোখলেছুর রহমান।

পরে এমপি বাহারের ঢাকা কাওরানবাজার অফিসে ফশোসেশনে মিলিত হন নেতা-কর্মীরা। এসময় এমপি বাহার কন্যা আয়মন বাহার সোনালী, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইকবাল হোসেন বাহালুল, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আহাম্মেদ নিয়াজ পাবেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে আ ক ম বাহা উদ্দিন বাহার এমপি বিগত নবম,দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন।

বিগত সময়ে কুমিল্লা নামে কুমিল্লা বিভাগ প্রতিষ্ঠার আন্দোলন, কুমিল্লায় ব্যাপক উন্নয়ন ও করোনাকালে মানুষের পাশে থেকে দেশে-বিদেশে বেশ সুনাম অর্জন করেন এমপি বাহার।

এজন্য দলীয় নেতা-কর্মী ছাড়াও কুমিল্লার সর্বপেশার মানুষের কাছে রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top