আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:০৩

আগামী ১৪ অক্টোবর কুমিল্লায় অনুষ্ঠিত হবে বিড়াল প্রদর্শনী

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
“প্রাণী নির্যাতন বন্ধ করি, তাদের প্রতি যত্নশীল হই” শ্লোগানে ও ‘প্রাণী নির্যাতন রোধে সচেতনতা বাড়াতে কুমিল্লায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বিড়ালের প্রদর্শনী শো, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
আগামী ১৪ অক্টোবর শনিবার সকাল ১০ টায় কবি নজরুল ইনস্টিটিউট কুমিল্লা কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করেছেন Cat’s Home বিড়ালের বাড়ি নামে একটি প্রতিষ্ঠান।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে কুমিল্লায় Cat’s Home ঐরসব বিড়ালের বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, , Cat’s Home বিড়ালের বাড়ি’র এডমিন ও কুমিল্লা দৃষ্টান্ত ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ সাইফ উদ্দিন (রনী)।

তিনি জানান, বর্তমান সময়ে কারনে অকারনে প্রাণীদের উপর নির্যাতন করা হয়। প্রাণী নির্যাতন রোধে সচেতনতা বাড়াতে কুমিল্লায় “ঈধঃ’ ঐরসব বিড়ালের বাড়ি” দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। এখানে প্রাণী চিকিৎসার পাশাপাশি বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়ে থাকে।

মুলত মানুষের মাঝে সচেতনতা বাড়াতেই এই কার্যক্রম হাতে নেয়া হয়েছে বলে তিনি জানান। অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও সহযোগিতা কমান করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন প্রাণী প্রেমী সাংবাদিক জসিম উদ্দিন চৌধুরী, সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল, দেলোয়ার হোসাইন আকাইদ, সাংবাদিক আরিফুর রহমান মজুমদার, আশিকুর রহমান আশিক, জহিরুল হক বাবু, তৌহিদ খন্দাকার তপু, মোঃ মাঈন উদ্দিন, বিপ্লব চক্রবর্তী, নান্টু সাহাসহ আরো অনেকে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top