আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১২

কুমিল্লায় কোরবানির গরু বহনকারী ট্রাক উল্টে নিহত ২।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুর রহমান,কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ডভ্যানকে কোরবানির গরু বহনকারী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এ ঘটনায় গরু ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন,ট্রাকে থাকা দুটি গরুও মারা গেছেন ।

বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জের পুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী মো.রাসেল (৩০) কুমিল্লার লাকসাম উপজেলার জামাল মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম মোল্লা। তিনি জানান,গরু বোঝাই ট্রাকটি দিনাজপুর থেকে কুমিল্লার লাকসামে যাচ্ছিল। এসময় মহাসড়কের পুটিয়া ইউটার্ন এলাকায় গরু বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে গরু বোঝাই ট্রাক ও কাভার্ডভ্যান সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় গরু ব্যবসায়ী রাসেলসহ দুজন নিহত হন। এতে আহত হন আরও চারজন। তাঁদের দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান,এ দুর্ঘটনায় দুটি গরু মারা গেছে। এছাড়া ১৫টি গরু স্থানীয়দের সহযোগিতায় নিরাপদ স্থানে নেওয়া হয়েছে। এর মধ্যে দুর্ঘটনায় পাঁচটি গরুর হপা ভেঙে গেছে।

এআই/কুমিল্লা নিউজ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top