আজ ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৫

কুমিল্লায় জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও গুনীজন সম্মাননা- ২০২৩ অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও গুনীজন সম্মাননা- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে কুমিল্লা প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও গুনীজন সম্মাননা অনুষ্ঠান উদ্বোধন করেন, সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার কুমিল্লা ব্যুরো প্রধান মোঃ আরিফুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি জনাব বজলুর রশিদ বুলু। কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম ও দেবীদ্বার পৌর সভার মেয়র সাইফুল ইসলাম শামিম অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। কুমিল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক আনোয়ার হোসাইন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে রক্তদান ও সমাজ সেবায় সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক ডাক্তার তাহসীন বাহার সূচনা, চলচিত্র শিল্পে অভিনেত্রী দিলারা ইয়াসমিন, সমাজ সেবা ও সাংবাদিকতায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, সাংবাদিকতায় কুমিল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মীর শাহ আলম, যমুনা টেলিভিশনের কুমিল্লা ব্যুরো প্রধান রফিকুল ইসলাম খোকন চৌধুরী, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার সভাপতি হুমায়ুন কবির রনি, সাবেক সাধারন সম্পাদক মরহুম জালাল উদ্দিন (মরনোত্তর)কুমিল্লা প্রেসক্লাবের অর্থ সম্পাদক তাওহিদ হোসেন মিঠুকে সম্মাননা প্রদান করা হয়।

এ ছাড়া মহান মুক্তিযুদ্ধে অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মজুমদার, বীর মুক্তিযোদ্ধা মরহুম হাবিবুর রহমান (মরনোত্তর),শিক্ষাদানে অবদানের জন্য কুমিল্লা মহানগর ও ফেনী কলেজের চেয়ারম্যান জনাব অধ্যক্ষ জিয়া মোঃ সহিদুল ইসলাম, কুমিল্লা নবাব ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ কামাল উদ্দিন ও বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমিতি কুমিল্লা জেলার সভাপতি লুৎফর নাহার লিপি, সমাজ সেবায় অবদানের জন্য আরকে ফিড এন্ড পোল্ট্রি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব রোটারিয়ান মোঃ রেহান উদ্দিন, করোনাকালীন সময়ে লাশ দাফনে অবদানের জন্য কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক লিটন সরকার, চিকিৎসা সেবায় অবদানের জন্য ডা. এম এ হাসেম, সাংবাদিকতায় অবদানের জন্য দৈনিক জাতীয় নিশান পত্রিকার সম্পাদক ও প্রকাশ ইয়াকুব নবী ঈমন, বাংলা টিভির কক্সবাজার প্রতিনিধি আমিনুল হক আমিন ও সমাজ সেবায় অবদানের জন্য ইউপি সদস্য মোঃ শাহ আলম সম্মাননা প্রদান করা হয়।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top