আজ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৪

কুমিল্লা-১ আসনে আবদুস সবুর নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল

Share on facebook
Share on twitter
Share on linkedin

তিতাস, কুমিল্লা প্রতিনিধি।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিলা-১ আসনের নৌকার মাঝি বাংলাদেশ আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি)’র প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছেন দাউদকান্দি-তিতাস উপজেলা আ.লীগ।

গত সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কুমিল্লার দাউদকান্দি ও তিতাস উপজেলা আ.লীগের উদ্যোগে কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসনে আ.লীগ থেকে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরকে মনোনীত করায় তৃনমুল নেতাকর্মী ও সাধারণ জনগণ প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল বের করেন।

পথে পথে আনন্দ মিছিলে প্রধান অতিথি কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আ.লীগের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরকে ফুলেল শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীরা।দাউদকান্দি আ.লীগের কেন্দ্রীয় কার্যলয় থেকে শুরু করে দাউদকান্দি বাজার,দাউদকান্দি টোলপ্লাজা, গৌরীপুর বাজার,ইলিয়ট গঞ্জ বাজার ও তিতাসের সদর কড়িকান্দি বাজার,বাতাকান্দি বাজার,মছিমপুর বাজার,আসমানিয়া বাজারসহ ১৮ টি ইউনিয়ন পদক্ষীন করে৷এই সময় দাউদকান্দি-তিতাসের জনসাধারণের মাঝে স্বস্তি দেখা গিয়েছে।

ইঞ্জিনিয়ার মো.আবদুস সবুর আ. লীগের মনোনয়ন পাওয়ায় জনসাধারণের ইচ্ছের প্রতিফলন ঘটেছে বলে মনে করেন দাউদকান্দি-তিতাসের আ.লীগের তৃনমূলের নেতাকর্মীরা৷ আনন্দ মিছিলে অংশ গ্রহণ করে কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয় বলেন, ১৫ বছর আ. লীগ ক্ষমতায় থাকলেও দাউদকান্দি-তিতাসের কাঙ্খিত উন্নয়ন হয়নি,সাধারণ মানুষের জীবনযাত্রার প্রত্যাশিত মানোন্নয়ন হয়নি। এসব দিক বিবেচনায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এবার একজন সৎ, নির্লোভ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রকৌশলীকে এই আসনে মনোনয়ন দিয়েছেন, এজন্য বঙ্গবন্ধুকন্যার প্রতি অকুণ্ঠ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন,জনগণ পরিবর্তন চেয়েছে। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দাউদকান্দি-তিতাসের মানুষের চাওয়াকে মূল্যায়ন করেছেন। ছাত্র রাজনীতি থেকে আ. লীগের রাজনীতি করা এবং অনেক পেশাজীবি সংগঠন নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেয়েছি৷আমি শতভাগ আত্মবিশ্বাসী যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দাউদকান্দি-তিতাসের মানুষ নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবে৷

এসম উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি বশিরুল আলম মিয়াজি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল,কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ,দাউদকান্দি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, তিতাস আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, দাউদকান্দি উপজেলা আ. লীগের সহ-সভাপতি এস এম কেরামত আলী, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান,কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য আলহাজ্ব মো.নাছির উদ্দিন,উপজেলা আ.লীগের সহ-সভাপতি শাহ-আলম শান্তি, সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর,দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক মো.সারওয়ার হোসেন বাবু,সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ,কলাকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার,উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মুকবল মাহমুদ প্রধান,নাজমূল হাসান কিরণ, উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার,তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার, সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top