আজ ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২৯

কুমিল্লা-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন জমা দিলেন লোকমান ভূইয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বার প্রতিনিধি।।
আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে সংসদ সদস্য পদে জাতীয় পার্টি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন দলটির অঙ্গ সংগঠন কেন্দ্রীয় জাতীয় সেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি লোকমান ভূইয়া রাজু।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে ঢাকায় বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলটির মনোনয়ন ফর্ম জমা দিয়েছেন।

নির্বাচনে ভোটারদের ভোটাধিকার প্রয়োগে উৎসাহিত করতে যুব সমাজের প্রতি আহ্বান জানিয়ে লোকমান ভূইয়া বলেছে, যেকোনো নির্বাচনে তরুণ ভোটারদের উপস্থিতি অন্য ভোটারদেরও উৎসাহ জোগায়। তরুণ ভোটারদের ব্যাপক উপস্থিতি অন্য ভোটারদের ভোটাধিকার প্রয়োগ নিশ্চিত করতে অত্যন্ত জোরালো ভূমিকা পালন করে।

নির্বাচনই গণতন্ত্রের ভিত রচনা করে। নির্বাচন ছাড়া গণতন্ত্রের যাত্রাই হয় না। আর গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচনের কোন বিকল্প নেই। কারণ গণতন্ত্রের মূল হচ্ছে রাষ্ট্র পরিচালনায় জনগণের অংশগ্রহণ। জনগণ রাষ্ট্র পরিচালনায় যুক্ত হন তাঁদের নির্বাচিত প্রতিনিধির মাধ্যমে। নির্বাচনের মাধ্যমেই জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে থাকেন এবং দেশের ভোটাররাই এখানে মুখ্য ভূমিকা পালন করেন। কাজেই যেকোনো নির্বাচন, বিশেষ করে জাতীয় সংসদ নির্বাচনে ব্যাপকসংখ্যক ভোটারের উপস্থিতিই কাম্য। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ভোটারকে ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানান তিনি।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
Scroll to Top