আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৩

দেবিদ্বারে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা ও দোয়া অনুষ্ঠান

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবিদ্বার প্রতিনিধি।।
দেবিদ্বারে লক্ষীপুর ফিউচার মডেল একাডেমির বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় স্কুল মাঠে আয়োজিত সম্মাননা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতেহাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ।

দেবিদ্বার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুস সাত্তার মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন বোর্ডের সভাপতি ও মোহনপুর মিশাল প্রি ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, খলিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, ইউপি সদস্য কাজী আরিফ, আব্দুস ছালাম মুহুরী, আব্দুল লতিফ মাষ্টার প্রমূখ।

মো. ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, সবার জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করনে কিন্ডারগার্টেন স্কুলগুলো ব্যাপক ভূমিকা রাখছে। আধুনিক শিক্ষার পাশা-পাশি, ধর্মীয় ও নৈতিক শিক্ষা কোমলমতি শিক্ষার্থীদের জন্য জরুরী। বাবা-মা ও পরিবার শিশুদের নৈতিক শিক্ষা লাভের সবচেয়ে বড় পাঠশালা। তারপরই দেশপ্রেমিক, মেধাবী মানুষ গড়ে তুলতে প্রাথমিক শিক্ষার অবদান সবচেয়ে বেশী, যার একটি বিরাট অংশ জুড়ে আছে কিন্ডারগার্টেন স্কুলগুলো।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top