আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৩

দেবীদ্বারে ছাত্রদল কমিটি নিয়ে বিতর্ক, পদবঞ্চিতদের অসন্তোষ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আল-আমিন কিবরিয়া।।
কুমিল্লার দেবীদ্বারে সদ্যঘোষিত ছাত্রদলের নতুন আহবায়ক কমিটি নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতারা।

গত রোববার সন্ধ্যায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের জ্যেষ্ঠ আহবায়ক আসিফ কবির ও সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম দেবীদ্বার উপজেলা-পৌরসভা ও দুইটি কলেজ শাখার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে। তাদের সাক্ষরিত কমিটির পত্রটি প্রকাশের পর থেকে দলের ভেতরে-বাইরে ব্যপক আলোচনা-সমালোচনা হয়। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃষ্টি হয় উত্তেজনা ও চরম ক্ষোভ।

পদবঞ্চিত কয়েকজন নেতার দাবি, ঘোষিত কমিটিতে কয়েকজন আছেন বিবাহিত ও অছাত্রও। অনিয়ম, অসংগতি ভাবে টাকার বিনিময়ে এই কমিটি করা হয়েছে। কোনো প্রকার নোটিশ বা আলোচনা ছাড়াই তারা এই কমিটি করেছে। পকেট কমিটি করায় এই কমিটি বিতর্কিত। আবার বেশ কয়েকজন ত্যাগী নেতা হয়েছেন পদবঞ্চিত।

দেবীদ্বার উপজেলা বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, এই উপজেলায় বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের রাজনীতি দুই ভাগে বিভক্ত। দলের শীর্ষ নেতা-নেত্রী, সাবেক এবং পদবঞ্চিতদের একাংশরা এই আসনের চারবারের সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সির অনুসারী। বাকি জেলা-উপজেলা শীর্ষ নেতারসহ একাংশ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সদস্য সচিব এফএম তারেক মুন্সির অনুসারী।

এ বিষয়ে কথা বলতে কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের আহবায়ক আসিফ কবির ও সদস্য সচিব মাহমুদুল হাসান তামিমের মুঠোফোনে একাদিক বার কল করেও তাদের পাওয়া যায়নি।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top