আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪১

নগরীর চকবাজারে ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর চকবাজার কাশারিপট্রি এলাকায় ব্যবসায়ীদের হয়রানীসহ হত্যা গুমসহ নানা হুমকি দামকির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভোক্তভোগিরা থানায় সাধারন ডায়েরী করেছেন।

ভোক্তভোগি ব্যবসায়ী নগরীর চকবাজার এলাকার সৈয়দ ফজলুর রহমান মার্কেট এর স্বত্তাধিকারী ও তন্নি টেলিকম এর মালিক সৈয়দ লুৎফুর রহমান জানান, পৈত্রিক সম্পত্তিতে ভবন তৈরী করে ব্যবসা পরিচালনার পাশাপাশি তিনি এ বিল্ডিংয়ে বসবাস করে আসছেন। ইয়াছিন মিয়া নামে এক ব্যাক্তি এ মার্কেটের অপর পাশের আজিম ম্যানশন এর সৈয়দ হার্ডওয়ার এর মালিক। সে এ মার্কেটে প্রভাব বিস্তারের জন্য মার্কেটের অন্য ব্যবসায়ীদের নানা বিষয়ে হুমকি দামকি দিয়ে আসছে। কিছুদিন আগে ইয়াছিন মিয়া এ মার্কেটের আরেক দোকানের মালিক শামিম মিয়ার দোকানে তালা লাগিয়ে দেয়। পরে এ বিষয়ে থানায় অভিযোগ করেন ভোক্তভোগি শামিম মিয়া। ইয়াছিন মিয়ার বিভিন্ন অনিয়মের কারনে মার্কেট এর মালিক সৈয়দ লুৎফুর রহমান, সৈয়দা রহিমা বেগমসহ অন্য ব্যবসায়ীরা প্রতিবাদ জানিয়ে আসছে। এ নিয়ে ইয়াছিন মিয়া কোন কর্ণপাত করছেন না। ইয়াছিন মিয়া এতে আরো ক্ষিপ্ত হয়ে খুন গুম সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা, মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ হাত পা ভেঙ্গে পুঙ্গ করে দেওয়ার হুমকি প্রদান করে। এ বিষয়টি নিয়ে ভোক্তভোগিরা কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ ও সাধারন ডায়েরী করেন।

সৈয়দ লুৎফুর রহমান আরো জানান, সম্প্রতি এ মার্কেটের অনেক ব্যবসায়ীদের বিভিন্ন হুমকি দামকি ও হয়রানি করার অভিযোগ পাওযার প্রেক্ষিতে বিষয়টি ইয়াছিন মিয়াকে জিজ্ঞেস করা হয়। ইয়াছিন মিয়া এতে আরো ক্ষিপ্ত হয়ে আমাকে পিটিয়ে হাত পা ভেঙ্গে পুঙ্গ করে ফেলার হুমকি দেয়। সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে খুন গুম করাসহ বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। সে আমার দোকানের সামনে মালামাল রেখে প্রতিবন্ধকতা তৈরী করে। ইয়াছিন মিয়ার দাপটে এ মার্কেটের সাধারন ব্যবসায়ীরা ভয়ে মুখ খুলেনা। বিষয়টি নিয়ে আমি ও এ মার্কেটের ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভূগছি। এ বিষয়ে ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের নিকট অভিযোগ দেওয়া হয়েছে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top