আজ ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩১

বুড়িচংয়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির উন্নয়ন সমাবেশ ও গণমিছিল

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে শান্তি উন্নয়ন সমাবেশ ও গণমিছিল করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক কুমিল্লা – ৫ (বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি।

শুক্রবার (১০ নভেম্বর) বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের টানা ১৫ বছরের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে শান্তি মিছিল ও উন্নয়ন সমাবেশ করা হয়।

এর আগে শান্তি মিছিলে উপজেলার প্রত্যন্ত গ্রাম – মহল্লা থেকে নেতাকর্মী,সমর্থক ও বিভিন্ন শ্রেণী – পেশার মানুষ খন্ড খন্ড মিছিল নিয়ে নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমবেত হন। পরে সেখান থেকে কয়েক হাজার নেতাকর্মী সাথে নিয়ে শান্তি মিছিল বের করা হয়।শান্তি মিছিলটি ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের মোকাম ইউনিয়নের প্রধান – প্রধান সড়ক প্রদক্ষিণ করে মহাসড়ক ধরে নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

শান্তি ও উন্নয়ন সমাবেশে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বলেন,বুড়িচং- ব্রাহ্মণপাড়ায় আমার মেধা,আমার পরিশ্রম,আমার শিক্ষাগত যোগ্যতা এবং আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত সবচেয়ে মেধাবী ফুলটি হতে পারি এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

তিনি বলেন,আওয়ামী লীগ মানেই উন্নয়ন আর অগ্রগতি।শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।রাত-দিন সবসময় যুবকরাই পারেন প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এবং নৌকায় ভোট সংগ্রহ করতে।তাই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনার বিকল্প নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় যাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব ইনশাআল্লাহ।

শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠানটি মোকাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা কাজী সাইদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী। সমাবেশে আরও বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন মেম্বার,মোকাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম,যুবলীগ নেতা মোঃ রাসেল ভূইয়া,সাবেক ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন।এসময় উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফজলুল হক খান,মোখলেছুর রহমান,শাহীন কাদির,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ শফিকুল ইসলাম,মোকাম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন,মোঃ শাহ আলম,যুবলীগ নেতা মোঃ আবুল কালাম,ডাঃ খোরশেদ আলম,সেম্বু সরকার,রফিকুল ইসলাম মেম্বার,অহিদুর রহমান মেম্বার,জাকির হোসেন মেম্বার,মোকাম ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ আবদুল কাদের জিলানী,সহ-সভাপতি আবু নাসের সবুজ,মোকাম ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাকিল,তুষার,মোকাম ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ ভৌমিক,সাংগঠনিক সম্পাদক আহমেদ রাসেল রানা,স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আইয়ুব মুন্সি সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্র লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top