আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৯

ভিক্টোরিয়া কলেজে শিবির সন্দেহে দুই ছাত্রকে চার ঘন্টা আটকে রেখে নির্যাতন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আল-আমিন কিবরিয়া।।
ভিক্টোরিয়া সরকারি কলেজে শিবির সন্দেহে দুই শিক্ষার্থীকে মারধরে বাধা দেয়ায় প্রধান সহকারী মাজহারুল ইসলামের ওপর হামলার অভিযোগ উঠেছে কলেজ শাখা ছাত্রলীগের বিরুদ্ধে ।

সোমবার (২০ নভেম্বর) বিকালে ডিগ্রি শাখার জিয়া অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে ২১ নভেম্বর কর্মবিরতির ঘোষণা দিয়েছেন কলেজের কর্মচারী সমিতি।অপরদিকে মারধরের শিকার দুই ছাত্রকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে পুলিশ।

জানা গেছে, আগামী বৃহস্পতিবার (২৩ নভেম্বর) কলেজের প্রাণিবিদ্যা সমিতির একটি অনুষ্ঠানের ভেন্যু নির্ধারণ করতে বিভাগের তিন শিক্ষক ও কলেজের প্রধান সহকারী অডিটোরিয়ামের দিকে যাচ্ছিলেন। এ সময় কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত নেতা জোবায়ের ও আবদুর রহমান বাবুর নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা শিবির সন্দেহে খোরশেদ আলম নামে একজনসহ দুই ছাত্রকে মারধর করার দৃশ্য দেখতে পান। মারধর বন্ধের অনুরোধ জানান প্রধান সহকারী। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগের বাবু তাকেও কিল-ঘুষি মেরে আহত করেন ।

এছাড়া ওই দুই ছাত্রকেও প্রায় পাঁচ ঘণ্টা আটকে রেখে নির্যাতন করে ছাত্রলীগ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নিয়ে আসে পুলিশ।

প্রধান সহকারী মাজহারুল ইসলাম জানান, কোনো কারণ ছাড়াই ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর হামলা করে।মূলত বড় দুর্ঘটনার আশঙ্কায় দুই ছাত্রকে মারধর না করতে অনুরোধ করেছিলেন।

কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কাজী সায়েম বলেন- বিস্তারিত জেনে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাত পৌনে ৮টায় কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, ঘটনাস্থল থেকে উদ্ধার দুই শিক্ষার্থী পুলিশ হেফাজতে রয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, ঘটনাটি শোনার পর পুলিশকে খবর দেয়া হয়েছে।প্রধান সহকারী ও দুই ছাত্রকে মারধরের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এফআর/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top