আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৪

মুরাদনগরে ময়লা পরিষ্কারে খালে নামলেন চেয়ারম্যান ড. কিশোর

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ গেইটের অপর পাশে অবস্থিত খালে দীর্ঘদিনের ময়লার স্তুপ পরিষ্কার করেছেন, উপজেলা চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার কিশোর।
বৃহস্পতিবার বিকালে ফায়ার সার্ভিস ও স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় ওই ময়লা পরিষ্কার করে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি দেওয়া হয় উপজেলাবাসীকে।

উপজেলা পরিষদ গেইটের অপর পাশে অবস্থিত খালে দীর্ঘদিন ময়লা আবর্জনা জমে উপজেলাবাসীর ভোগান্তি ছিল চরমে। পথচারীদের ও উপজেলা পরিষদ গেইটের পাশেই ময়লা থাকায় উপজেলা পরিষদে সেবা নিতে আসা গ্রহীতাদের পোহাতে হতো অসহনীয় যন্ত্রণা। পুকুরটি ময়লা মুক্ত করায় অগণিত পথচারী ও এলাকাবাসী মুক্তি পেয়েছে দুর্ঘন্ধ থেকে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান মজুমদার, উপজেলা প্রকৌশলী রায়হানুল আলম চৌধুরী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বরুণ চন্দ্র দে ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।

উপজেলা পরিষদে সেবা নিতে আসা একাধিক ব্যক্তি বলেন, উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নিজে ময়লার স্তুপে নেমে ময়লা পরিষ্কার করেছেন। তাঁর এ উদ্যোগ প্রমাণ করে উপজেলার মানুষকে সেবা দিতে তিনি নিজেকে কতটা বিলিয়ে দিচ্ছেন। এই ময়লা পরিষ্কার করায় আমাদের দীর্ঘ দিনের ভোগান্তি লাঘব হয়েছে। আমাদের চেয়ারম্যান প্রকৃতপক্ষেই জনবান্ধব নেতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top