আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৫

সিসিএন বিশ্ববিদ্যালয়ে দুই দিন ব্যাপী আউটকাম বেজড কারিকুলামে পাঠদান বিষয়ক সেমিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক:
সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত ৫ ও ৬ জুলাই ২ দিন ব্যাপী অনুষ্ঠিত হয়েছে “A Review on OBE” and ” Pedagogy and Assessment in OBE” শীর্ষন কর্মশালা।

কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের অধ্যাপক ও বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলের কিউএ এক্সপার্ট অধ্যাপক ড. ফারহিন হাসান।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মো. শাহ জাহানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মো. তারিকুল ইসলাম চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউটের কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর অতিরিক্ত পরিচালক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসির পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. জামাল নাছের। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের লিবারেল আর্টস অনুষদের ডিন ড. আলী হোসেন চৌধুরী, সকল বিভাগের প্রধান ও শিক্ষকবৃন্দ।

কর্মশালায় আউটকাম বেজড কারিকুলামকে আরও যুগোপযোগী করার জন্যে করণীয় ও আউটকাম বেজড কারিকুলামে পাঠদান পদ্ধতির বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময়, গ্রুপ ওয়ার্ক, কেস স্টাডি ইত্যাদি অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, ২০২৩ সাল থেকে সিসিএন বিশ্ববিদ্যালয়ে আউটকাম বেজড কারিকুলামে পাঠদান শুরু হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top