আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩১

সোনাগাজীতে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আতা উল্যাহ

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি
ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের দাসের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতা উল্যাহকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুণ হাসান, সদস্য সচিব উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) তাকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়। একই সঙ্গে বিদ্যালয়টিকে উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় এবং সহকারি শিক্ষক হিসেবে একই বিদ্যালয়ে কর্মরত সহকারি শিক্ষক বিদ্ধব চন্দ্র দাসকে উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান, শৃঙ্খলা, দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা, সৃজনশীল উদ্যোগ, বিদ্যালয়ের কাজে দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা সহ ২১টি যোগ্যতা যাচাই-বাছাই করে মো.আতা উল্যাহকে উপজেলায় পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়েছে। প্রধান শিক্ষক আতা উল্যাহ অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি যথেষ্ঠ সুনাম কুড়িয়েছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top