আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪৭

হতদরিদ্রদের মুখে হাসি ফুটিয়েছেন মাওলানা আ: বাতেন ফাউন্ডেশন

Share on facebook
Share on twitter
Share on linkedin

অনলাইন ডেস্ক।।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাওলানা আ: বাতেন ফাউন্ডেশনের উদ্যোগে ১৫জন বেকার যুবক ও যুবতীকে সেলাই মেশিন ও ২শ’জন নারী পুরুষকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। প্রতি বছরের মতো এবারো মানবতার সেবায় নিয়োজিত এ ফাউন্ডেশন সমাজের হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

মঙ্গলবার দুপুরে কুমিল্লার ব্রা‏হ্মনপাড়া উপজেলার সদর ইউনিয়নের ধান্যদৌল কেন্দ্রিয় ঈদগাঁহ মাঠে আনুষ্ঠানিক ভাবে ওই সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আ: বাতেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও বুড়িচং ব্রা‏হ্মনপাড়া উন্নয়ন সংস্থার চেয়ারম্যান এ্যাডভোকেট ড. মোবারক হোসাইন। বিশেষ অতিথি ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মিজানুর রহমান অতিকী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোশারফ হোসেন খাঁন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশারফ হোসেন খাঁন চৌধুরী, ব্রা‏হ্মনপাড়া জামেয়া ইসলামিয়া মাদরাসার সুপার মাওলানা রেজাউল করিম, লাম ইন্টারন্যাশনাল এর কর্ণধার ও ঢাকা চেম্বার অব কমার্সের সদস্য মো. আবুবকর সিদ্দিক, ইউপি সদস্য শাহ আলম, সাবেক ইউপি সদস্য ফেরদৌস নাঈম, আবুল কাশেদ, মোহন মিয়া ও আবুল বাশার প্রমুখ। উপস্থাপনা করেন, হাফেজ আবু ইউসুফ।

এসকেডি/সিএন

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top