রওনকের স্বপ্ন হবে চিকিৎসক

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি ।।
রওনক জাহান রোশন। এবার এইচএসসিসহ আগের সব পরিক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। স্বপ্ন দেখেন একদিন বড় চিকিৎসক হবেন৷ চিকিৎসক হয়ে কাজ করবেন দেশের মানুষের জন্য।

রেজাল্টের পরপরই কথা হয় তার জীবনের লক্ষ্য ও স্বপ্ন নিয়ে। বলেন তার পরিবারের গল্পও। রওনকের পরিবারের ইচ্ছে রওনক যেন বড় হয়ে দেশের জন্য কাজ করে। পরিবারের অনুপ্রেরণায় রওনক আজ এতদূর। সব সময় চেষ্টা করেছে মন দিয়ে পড়ালেখার। এইচএসসিসহ আগের বাকি সবগুলো পরিক্ষায় জিপিএ ৫ পাওয়ায় খুশি তার পরিবার ও আত্মীয়-স্বজনরা। রওনক জাহান রোশন কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের পদ্মকোট গ্রামের শিল্পপতি আলহাজ্ব রোশন আলী মাস্টারের চতুর্থ মেয়ে।

সে এবছর রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরিক্ষা দিয়ে জিপিএ ৫ পেয়েছে। এর আগে একই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫, ২০২০ সালে জেএসসি পরিক্ষায় জিপিএ ৫ ও ২০১৭ পিএসসি পরিক্ষায় বৃত্তি লাভ করেছেন। রওনক বলেন, নিজেকে সব সময় পড়ালেখার মধ্যে ব্যস্ত রেখেছি। এ পড়ালেখার কারণে বন্ধুদের সাথে তেমন আড্ডাও দিতে পারিনি। আর এ পড়ালেখার জন্য বাবা-মার পরে বেশি সাপোর্ট দিয়েছেন আমার মেজ বোন। তিনি সবসময় আমাকে সাহস যোগিয়েছেন। আজকের এই রেজাল্টের কৃতিত্ব আমার না আমার পরিবারের। ইনশাআল্লাহ একদিন আমি তাদের স্বপ্ন পূরণ করব। আমি ডাক্তার হতে পারলে সব সময় দেশের সাধারণ মানুষের জন্য কাজ করব।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top