আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৩১

ফেনীতে স্ত্রীকে বটি দিয়ে হত্যা করে স্বামী ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

জাবেদ হোসাইন মামুন,ফেনী প্রতিনিধি,

ফেনীতে সোনাগাজীতে পারিবারিক কলহের জেরে বুধবার ভোরে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। পরে সকালে তিনি থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে আত্মসমর্পন করেছেন।

উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের আলমগীর হুজুরের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সিনথিয়া ইসলাম খুশবু। সে ভোলা জেলার দৌলতখান উপজেলার মধ্যম জয়নগর গ্রামের শাহিন মিয়ার মেয়ে। আটক স্বামীর নাম আক্কাস রনি। সে একই গ্রামের রতন মিয়ার ছেলে। তারা সোনাগাজীর আলমগীর হুজুরের ওই বাড়িতে ভাড়ায় থাকেন। রনি সোনাগাজী বাজারে ভ্যান গাড়িতে করে জুতা ব্যবসা করতেন। রনির ও খুশবুর পিতা-মাতা ঢাকার সবুজবাগ এলাকার ভাড়া বাসায় বসবাস করেন। দুই বছর পূর্বে একে অপরকে ভালোবেসে তারা বিয়ে করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। মঙ্গলবার রাতে বাসায় তরকারি আনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কলহ শুরু হয়। সারারাত ঝগড়া করে এক পর্যায়ে ভোরে খুশবুকে বটি দিয়ে দিয়ে কুপিয়ে হত্যা করে রনি। পরে সকাল সাড়ে সাতটার দিকে থানার সামনে এসে তিনি এক পুলিশকে ঘটনাটি জানান। পরে ঘটনাস্থলে গেলে এর সত্যতা পাওয়া যায়।

তিনি জানান, লাশ উদ্ধার করা হয়েছে। খুশবুর হাত, গলা ও কানে কোপের চিহ্ন রয়েছে। মামলার প্রন্তুতি চলছে। খুশবুর পরিবারে খবর দেওয়া হয়েছে। তার পিতামাতা সোনাগাজী এলে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এআই/কুমিল্লা নিউজ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top